১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩ সুনামগঞ্জে পুলিশ বিএনপির সংঘর্ষ ৭ পুলিশ ২ সংবাদ কর্মী সহ আহত অর্ধশতাধিক,আটক  বেশ কজন।  সুনামগঞ্জের তাহিরপুরের শিশু শিল্পী পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সরকারের উন্নয়ন চোখে দেখেনা বলেই ক্ষমতায় যেতে আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত — এম এ মান্নান এমপি 
সেলবরষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তালহা চৌধুরী

সেলবরষ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে তালহা চৌধুরী

 

সাইফ উল্লাহ,স্টাফ রিপোর্টার ::

সুনামগঞ্জের ধর্মপাশায় সেলবরষ ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে তুঙ্গে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। এক দিকে আওয়মীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী অন্য দিকে স্বতন্ত্র প্রার্থী। হাট বাজার, চায়ের দোকান ও পাড়া মহল্লায় নির্বাচনী আলোচনায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু ফাউন্ডেশন ধর্মপাশা শাখার আহবায়ক এম, এইচ, তালহা চৌধুরী।

তাহার কর্মী সমর্থকদের ভাষ্যমতে, তিনি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান এবং আওয়ামী রাজনীতীর একনিষ্ট কর্মী হিসাবে প্রতিটি আন্দোলন সংগ্রামে অগ্রনী ভুমিকা রেখেও দলীয় পদ পদাবলীতে নির্মোহ থেকেই পরিচ্ছন্ন রাজনীতীবিধ ও সাদা মনের মানুষ হিসাবে সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন। জানা যায় অতীতেও তিনি ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করেছেন। তৎপরবর্তীতে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি আনুগত্য ও সম্মান প্রদর্শনপূর্বক বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন (বর্তমান চেয়ারম্যান) কে সমর্থন জানিয়ে নিজ প্রার্থীতা প্রত্যাহার করেন। আসন্ন সেলবরষ ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকা’র মনোনয়ন প্রত্যাশীগণের মধ্যে তিনিই একমাত্র বয়োজেষ্ট্য ব্যাক্তি। তাহার দৃঢ়তা স্থীরতা, নম্রতা ভদ্রতা, সামাজিকতা, পারিবারীক ঐতিহ্য ও ব্যাক্তিগত আচার আচরণের কারণেই ইউরিয়ন ব্যাপি রয়েছে ব্যাপক সমর্থন ও পরিচিতি। বষীয়ান এই নেতা দলীয় মনোনয়ন পেলে নৌকা’র বিজয় সুনিশ্চিৎ।

মনোনয়ন প্রত্যাশী বৃহস্পতিবার বিকেলে মুঠোফোনে যোগাযোগ কালে এম এইচ তালহা চৌধুরী বলেন, জন সাধারণ ও পারিবারীক ঐতিহ্যবলে বলীয়ান হওয়া সত্বেও অতি সাধারণ ভাবে মিশে আছি নিজ পুণ্য ভুমির সাধারণ মানুষের পাশে। ইউনিয়নের সাধারণ মানুষই আমর শক্তি আমার বল। প্রয়াত মুক্তিযোদ্ধা দুই সহোদর ভাই শহিদ চৌধুরী ও জমশেদ চৌধুরী’র পদাংকন অনুসরন করেই আজন্ম মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ভুদ্ধ হয়ে এবং জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ লালন করে বাংলাদেশ আওয়ামী লীগের চায়াতলে কৈশোর ও যৌবন অতিবাহিত করেছি। তবে ২০০৮ হতে সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী রাজনীতীতে যারা কুনঠাসা আমি তাদের বাহিরে নই। রাজনীতীর এমন বৈরীতা ও প্রতিকুলতা সত্বেও ত্যাগী নেতাদের উদ্দেশ্যে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সহ দলীয় হাই কমন্ডের নির্দেশনা আমাকে নৌকা’র মনোনয়ন প্রত্যাশী হতে উদ্ভোদ্ধ করেছে। গত ১২/১০/২০২১ ইং তারিখ সেলবরষ ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভার সিদ্ধান্ত মোতাবেক ৯ জন মনোয়ন প্রত্যাশীর তালিকা উপজেলা কমিটি বরাবর প্রেরণ করার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহীত হয়েছে। ইতিমধ্যে ক্ষমতাসীন বলয়ের প্রচার প্রকাশনায় প্রতীক প্রাপ্তির নিশ্চয়তা চ্যালেঞ্জ আকারে ছুরে দেওয়া হচ্ছে। তবে আমার বিশ্বাস উপজেলা, জেলা হয়ে চুড়ান্ত মনোনয়ন পর্যন্ত প্রতি ধাপেই পরিচ্ছন্ন রাজনীতীর প্রতিফলন ঘটবে। এবং দলীয় হাই কমান্ড তৃণমুলের ত্যাগী ও আদর্শবান নেতাদের খুজে বের করে তবেই নিশ্চিৎ করবেন চুড়ান্ত মনোনয়ন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৩:০৯)
  • ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)