২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ব তেঘরিয়া বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ।  বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এমপি ড. মোহাম্মদ সাদিক অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩
সুনামগঞ্জ জেলায় যেসব কাজ করেছি তা সুনামগঞ্জের মানুষই ভোগ করবে- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

সুনামগঞ্জ জেলায় যেসব কাজ করেছি তা সুনামগঞ্জের মানুষই ভোগ করবে- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি

 

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ :

আমি এমন কোন কাজ করব না যাতে এই জেলার কোন ক্ষতি হয়।এই জেলায় আমি কিছু কাজ করেছি যা এই জেলার মানুষ ভোগ করবে। আমি মন্ত্রী হিসেবে আমি আমার জন্য কিংবা আমার পরিবারের জন্য কিছু করছি না ।

মন্ত্রী আরো বলেন সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে হিন্দু সম্প্রদায়ের মন্দিরে কোরআন শরীফ নিয়ে রাখা এবং তাদের প্রতিমা ভাংচুর,বাড়িঘরে হামলা এটা একটি ষড়যন্ত্র। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে একটি গোষ্ঠি ঈষান্বিত হয়ে সরকারকে বেকায়দায় ফেলতেই পরিকল্পিতভাবে এমন কর্মকান্ড করা হয়েছে যা দেশ ও জাতির জন্য অত্যন্ত র্দূভাগ্যেজনক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে প্রতিটি ধর্মের মানুষ সম অধিকার নিয়ে নিরাপদে বসবাস করবে এবং স্বাধীনভাবে তাদের ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি এই অনাকাংঙ্খিত কর্মকান্ডের সাথে যারাই জড়িত থাক না কেন তাদের প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদানের ঘোষনা দেন।

তিনি বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আইয়ূব বখত জগলুল স্মরণে স্মৃতি নক আউট ফুটবল টুর্নামেন্টের ফাইন্যাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এসব কথা বলেন।

আয়ূব বখত জগলুল স্মৃতি পরিষদের উপদেষ্টা ও পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় ফুটবল খেলায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন,জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসের,সদর উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারিয়ার,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) আবু সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস,কৃষি বিষয়ক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল,শ্রম বিষয়ক সম্পাদক এড. আজাদুল ইসলাম রতন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন চৌধুরী,দিরাই পৌরসভার সাবেক মেয়র মো. মোশারফ মিয়া,পরিকল্পনামন্ত্রী ব্যক্তিগত রাজনৈতিক সচিব মো. হাসনাত হোসাইন,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ,বিশিষ্ঠ ব্যবসায়ী মো. জিয়াউল হক,জগন্নাথপুর পৌরসভার কাউন্সিলর মো. সুহেল আহমদ,টি আই ও মো. শামছুল ইসলাম,সদর থানার অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান, ডিবির ওসি মো. ইকবাল বাহার, সদর যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপন,জেলা ছাত্রলীগের সভাপতি দিপংঙ্কর কান্তি দে,আইয়ূব বখত জগলুল স্মৃতি পরিষদের সভাপতি শফিকুল ইসরাম ফরহাদ,সিনিয়র সহ সভাপতি সুজন মিয়া,এড. মো. রুখসান আলী,আনোয়ার আলম,সাধারন সম্পাদক আমির হোসেন,যুগ্ম সাধারন সম্পাদক এড. আজিজুল ইসলাম সৌরভ,সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিহাব প্রমুখ। প্রমুখ।
খেলায় জহিরুল এ এস সি দলকে ০২-০১ গোলে পরাজিত করেন আরফিন নগর এ এফ সি দল বিজয়ী হয়।
পরে মন্ত্রী বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১২:৩৯)
  • ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)