১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩ সুনামগঞ্জে পুলিশ বিএনপির সংঘর্ষ ৭ পুলিশ ২ সংবাদ কর্মী সহ আহত অর্ধশতাধিক,আটক  বেশ কজন।  সুনামগঞ্জের তাহিরপুরের শিশু শিল্পী পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সরকারের উন্নয়ন চোখে দেখেনা বলেই ক্ষমতায় যেতে আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত — এম এ মান্নান এমপি 
শেখের বেটি ভয় পায়না,ভয় দেখিয়ে লাভ নেই- ওবায়দুল কাদের।

শেখের বেটি ভয় পায়না,ভয় দেখিয়ে লাভ নেই- ওবায়দুল কাদের।

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ:

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন,বিএনপি আওয়ামীলীগকে ভয় দেখায় আন্দোলন করে শেখ হাসিনার সরকারকে বিদায় করবে। শেখ হাসিনা পালিয়ে যাবে ইত্যাদি। দীর্ঘদিন ধরেই তো আন্দোলনের হুমকি দিচ্ছেন কিন্ত সফল হতে পারছেননা।আপনাদের আন্দোলন খুড়িয়ে খুড়িয়ে চলছে। আপনারা মহা সমাবেশ ডাকলে হয় কোন রকম সমাবেশ আর আওয়ামীলীগ সমাবেশ ডাকলে হয়ে যায় মহা সমাবেশ। সুতরাং মনে রাখবেন শেখের বেটি ভয় পায় না। শেখ হাসিনা দেশ ছেড়ে পালাবেও না। মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছে তারেক রহমান। এখন সে ফেরারী আসামী। লন্ডন বসে বিলাসী জীবন যাপন করছে আর ফেসবুক লাইভে হুংকার দিচ্ছে। সাহস থাকলে সামনে আসুন খেলা হবে আওয়ামীলীগ খেলার জন্য প্রস্তুত। আওয়ামীলীগ খালি মাঠে গোল দেবে না। তবে আগুন দিতে আসলে ঐ হাত পুড়িয়ে দেয়া হবে। আওয়ামীলীগ ফাইনাল খেলার জন্য প্রস্তুত। নির্বাচনে আসুন তখনই দেখা যাবে কার পায়ের নীচে মাটি আছে। আওয়ামীলীগ ঐক্যবদ্ধ ও শক্তিশালী।ঐক্যবদ্ধ থাকলে কোন ভয় নেই। বিএনপির মুখে দুর্নীতির কথা মানায় না কারণ বিএনপি পাচঁ পাচঁ বার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার রেকর্ড আছে। বিএনপি বলে আমরা নাকি পাল্টা সমাবেশ করি।না আমরা পাল্টা সমাবেশ কেন করব। আমরা নির্বাচনের আগ পর্যন্ত প্রতিদিন সভা সমাবেশ করব।ইউনিয়নে ইউনিয়নে মিছিল সমাবেশ করার ঘোষনা দিয়েও করতে পারেনি আওয়ামীলীগ শান্তি সমাবেশ করছে সারা দেশেই হাজার হাজার মানুষের সমাগম হচ্ছে এতেই বুঝা যায় বিএনপির প্রতি মানুষের সমর্থন নেই।বিএনপির অন্তর জ্বালা কারণ সারা দেশে শেখ হাসিনার সরকার যে উন্নয়ন কর্মকান্ড করছে ।একদিনে একশো ব্রীজ উদ্বোধন। সুনামগঞ্জ জেলা এক সময় গ্রামের বাজারের মত মনে হত আর এখন আধুনিক শহরের পরিবেশ।১৪ বছর আগের সুনামগঞ্জ আর আজকের সুনামগঞ্জ অনেক পরিবর্তন। সকল উন্নয়নের রুপকার শেখ হাসিনা।বাংলাদেশে দুটি মানুষের মৃত্যু নেই একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর অন্য জন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি তাই তারা অমর হয়ে থাকবেন।
১১ফেব্রুয়ারি শনিবার সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন ২০২৩ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও সম্মেলন উদ্বোধন করেন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন নেছা হক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শফিউল আলম চৌধুরী নাদেল,ডাঃ মুশফিকুর রহমান, উপ দপ্তর সম্পাদক সায়েম খান,পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এমএ মান্নান, আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন,শামীমা শাহরিয়ার, ডঃ জয়া সেন গুপ্ত,।এছাড়াও সিলেট ও সুনামগঞ্জ জেলার আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।পরে ওবায়দুল কাদের সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট কে সভাপতি ও নোমান বখত পলিন কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করেন। বাকী পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ প্রদান করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৯:৪০)
  • ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)