২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ব তেঘরিয়া বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ।  বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এমপি ড. মোহাম্মদ সাদিক অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩
বঙ্গবন্ধু একটি জাতিকে স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছিলেন তার জীবনকে বিসর্জন দিয়ে-এডভোকেট রনজিত সরকার

বঙ্গবন্ধু একটি জাতিকে স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছিলেন তার জীবনকে বিসর্জন দিয়ে-এডভোকেট রনজিত সরকার

 

জামালগঞ্জ প্রতিনিধি ঃ বাঙালি জাতির জীবনে একটি শোকের দিন ১৫ আগস্ট।বঙ্গবন্ধু একটি জাতিকে স্বাধীন বাংলাদেশ রাষ্ট্র উপহার দিয়েছিলেন তার জীবনকে বিসর্জন দিয়ে, স্বাধীন বাংলাদেশের সূর্য অস্তমিত করার জন্য ৭১ এর পরাজিত শক্তি ও এদেশী ঘাতক দালালদের ষড়যন্ত্রে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম হত্যাকান্ড টি ঘটায়। তারা ভেবে ছিলো বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলে স্বাধীন বাংলাদেশ একটি অকার্যকর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে, কিন্তু আল্লাহ রহমতে ১৫ আগস্টে বেঁচে যাওয়া তার বড় সন্তান শেখ হাসিনা শক্ত হাতে দেশকে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে একটি আধুনিক ও সুখী সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে প্রতিষ্ঠিত করেছেন। আজ (২৮ আগষ্ট শনিবার) বিকালে জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত কথা গুলো বলেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রনজিত সরকার।

অনুষ্ঠিত হয়েছে। এ সময় আলোচনা সভায় আলাল মিয়া ও মিশন তালুকদার এর সঞ্চালনে ও ওয়ার্ড আওয়ামীলিগ সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয় সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী,সিলেট মহানগরে সেচ্চাসেবকলীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুব্রত সামান্ত সরকার।
এসময় উপস্থিত ছিলেন,বীরমুক্তিযোদ্ধা সুভাশ দাস,
সহ সাহিত্য বিষয়ক সম্পাদক রোকন মিয়া, ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার জয়নাল আবেদীন, রেজাউল করিম, মধুপাল,বরুণ,এরশাদ বাউল,আকতাব মিয়া,ফজর আলী প্রমুখ।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১:৪৬)
  • ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)