১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩ সুনামগঞ্জে পুলিশ বিএনপির সংঘর্ষ ৭ পুলিশ ২ সংবাদ কর্মী সহ আহত অর্ধশতাধিক,আটক  বেশ কজন।  সুনামগঞ্জের তাহিরপুরের শিশু শিল্পী পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সরকারের উন্নয়ন চোখে দেখেনা বলেই ক্ষমতায় যেতে আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত — এম এ মান্নান এমপি 
তাহিরপুরে জাদুকাটা নদী বাংলা কয়লা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সম্পন্ন : সভাপতি বিল্লাল/সম্পাদক রহিছ

তাহিরপুরে জাদুকাটা নদী বাংলা কয়লা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সম্পন্ন : সভাপতি বিল্লাল/সম্পাদক রহিছ

কামাল হোসেন রাফি ::সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা জাদুকাটা নদী বাংলা কয়লা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড এর ২০২২ ইং সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে মোঃ বিল্লাল হোসেন চেয়ার মার্কায় ৩৫৭ ভোটের মধ্যে ১৬৫ ভোট ও সাধারণ সম্পাদক পদে মোঃ রহিছ মিয়া টেবিল মার্কায় ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন।

জাদুকাটা নদী বাংলা কয়লা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেডের কর্যকারী কমিটি গঠনের লক্ষে ৩ টি পদে আজ(২৩ ফেব্রুয়ারী বুধবার) সকাল ১০ টা থেকে ৩ টা পর্যন্ত সমিতির ৩৫৭ জন সদস্যের মধ্যে ৩২৩ জন সদস্য ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে কমিটির সভাপতি, সহ সভাপতি ওসাধারণ সম্পাদক পদে ৩ জনকে নির্বাচিত করেন। এবং সিলেকশনে মাধ্যমে আজিদ মিয়া, নুর ইসলাম, আবুল কাশেম, আক্তার হোসেন, মরম আলী সহ ৬ জনকে কমিটির সদস্য নির্বাচন করা হয়।

নির্বাচনে সভাপতি পদে ৩ জন মোঃ বিল্লাল হোসেন (চেয়ার), মতিবুর রহমান (গরুর গাড়ি) ও মোঃ জজ মিয়া(ছাতা) মার্কায় নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। চেয়ার মার্কায় নিয়ে বিল্লাল হোসেন ৩২৩ ভোটের মধ্যে ১৬৫ ভোট পেয়ে সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মতিবুর রহমান গরুর গাড়ি মার্কায় পেয়েছেন ১৪৯ ভোট।
এবং সহ সভাপতি পদে ২ জন এরশাদ মিয়া(মোরগ) ও আবুল বরকত (আনারস) মার্কায় নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। আবুল বরকত (আনারস) মার্কায় ৩২৩ ভোটের মধ্যে ১৯০ ভোট পেয়ে সহ সভাপতি পদে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এরশাদ মিয়া(মোরগ) মার্কায় পেয়েছেন ১২৭ ভোট। ও সাধারণ সম্পাদক পদে ৩ জন নানু মিয়া (গোলাপ ফুল), রহিছ মিয়া (টেবিল) ও হাবিবুর আলম (বই) মার্কায় নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। রহিছ মিয়া (টেবিল) মার্কায় ৩২৩ ভোটের মধ্যে ১৪৩ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জন নানু মিয়া (গোলাপ ফুল) মার্কায় পেয়েছেন ১২৪ ভোট। এবং হাবিবুর আলম (বই) মার্কায় পেয়েছেন ৫৬ ভোট।

জাদুকাটা নদী বাংলা কয়লা ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেড এর কমিটি সভাপতি, সহ সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অনুষ্ঠিত নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষে ৩ সদস্যের একটি নির্বাচন কমিটি উক্ত নির্বাচনে দায়িত্ব পালন করেন। এর মধ্যে নির্বাচন পরিচালনার কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন সুব্রত দাস। এবং মোঃ উসমান গণি ও সুমন মিয়া সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৯:৪০)
  • ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)