২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ব তেঘরিয়া বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ।  বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এমপি ড. মোহাম্মদ সাদিক অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩
তাহিরপুরের মুকসেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের কাজ এক বছরেও শেষ হয়নি

তাহিরপুরের মুকসেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবনের কাজ এক বছরেও শেষ হয়নি

আমিনুল ইসলাম, তাহিরপুরঃ বেঁধে দেওয়া সময় পেরিয়ে গেলেও শেষ হয়নি তাহিরপুরের মুকসেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন কাজ। বছর ঘুরলেও কাজ শেষ হওয়া তো দূরের কথা, কাজের কোনো অগ্রগতিই নেই।
১৯৯৫ সালে প্রতিষ্ঠিত মুকসেদপুর রেজিস্টার্ড প্রাথমিক বিদ্যালয়ের একতলা ভবনটি ভূমিকম্পে হেলে পড়ে। বর্ষা মৌসুমে ছাদ চুইয়ে পানি পড়ে। যে কোনো সময় ছাদ ধসে পড়তে পারে। এ অবস্থায় চারতলা ফাউন্ডেশনে একতলা ভবন নির্মাণের সিদ্ধান্ত হয়। কাজ পায় সুনামগঞ্জ শহরের এলজিইডি ঠিকাদার আবুল কাশেম জাকির। ২০১৯ সালের ৯ মে কাজের সময় সীমা ধরা হয়। কিন্তু নির্দিষ্ট সময়সীমার ১৪ মাস পেরিয়ে গেলেও কাজের কোনো অগ্রগতি নেই। এ ছাড়াও তার বিরুদ্ধে নির্মাণকাজে নিম্নমানের পাথর ব্যবহারের অভিযোগ উঠেছে।প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য বলেন, কাজে ধীরগতির বিষয়টি এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও উপজেলা প্রকৌশলীকে অবগত করা হয়েছে। তিনি আরও জানান, বিদ্যালয়ের পেছনের দিক ৫ থেকে ৬ ইঞ্চি দেবে গেছে। এ ছাড়াও সব বিম ও কলাম ফেটে চৌচির হয়ে গেছে।
ঠিকাদার আবুল কাশেম জাকির বলেন, নির্মাণ কাজের জন্য তিনি সম্প্রতি শ্রমিক পাঠিয়েছেন।
উপজেলা প্রকৌশলী ইকবাল কবীর বলেন, ঠিকাদারকে চিঠি দেওয়া হয়েছে নির্মাণ কাজ দ্রুত শেষ করার জন্য। তা না হলে লকডাউনের পর কাজ বাতিল করে অন্য ঠিকাদারকে দেওয়ার ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১২:৩৭)
  • ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)