১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩ সুনামগঞ্জে পুলিশ বিএনপির সংঘর্ষ ৭ পুলিশ ২ সংবাদ কর্মী সহ আহত অর্ধশতাধিক,আটক  বেশ কজন।  সুনামগঞ্জের তাহিরপুরের শিশু শিল্পী পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সরকারের উন্নয়ন চোখে দেখেনা বলেই ক্ষমতায় যেতে আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত — এম এ মান্নান এমপি 
জনগণের সমস্যা থেকে দৃষ্টি -সরাতে সরকার সাম্প্রদায়িক সন্ত্রাস করছে – মীর্জা ফখরুল

জনগণের সমস্যা থেকে দৃষ্টি -সরাতে সরকার সাম্প্রদায়িক সন্ত্রাস করছে – মীর্জা ফখরুল

লতিফুর রহমান রাজু সুনামগঞ্জ :

বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি সরকারে নেই। সংখ্যালঘুদের নিরাপত্তার দায়িত্ব সরকারের।

সরকার সম্পুর্ণভাবে সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে এর দায়িত্ব নিয়ে সরকারের পদত্যাগ করা উচিৎ। তিনি আরো বলেন, সরকার পুরোপুরি ব্যার্থ হয়েছে হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা দিতে বৌদ্ধ সম্প্রদায়ের নিরাপত্তা দিতে। এমন কি বৃহত্তর জনগোষ্ঠী মুসলিম সম্প্রদায়ের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। সরকার সাম্প্রদায়িকতা বন্ধ করতে ব্যর্থ হয়েছে। জনগণের সমস্যা থেকে দৃষ্টি সরাতে সাম্প্রদায়িক সন্ত্রাস করছে। আগামী জাতীয় নির্বাচন নিরপেক্ষ সরকারের মাধ্যমে জাতীয় নির্বাচন করা দাবি থেকে দৃষ্টি সরাতে চায়। দেশে খুন ধর্ষণ অরাজকতা থেকে দৃষ্টি সরাতে এই ঘৃণ্য কাজ করছে।ছাত্রলীগের রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক হাতেনাতে ধরা পরেছে পুলিশের হাতে।রংপুরের ঘটনার সাথেও ছাত্রলীগ নেতা জড়িত। সাম্প্রদায়িক হামলায় যে দুই জনকে পুলিশ গ্রেফতার করেছে তারা ছাত্রলীগ নেতা। কুমিল্লার ঘটনার সংগে জড়িত ছাত্রলীগ নেতা।

আওয়ামীলীগ মানুষের মৌলিক অধিকার ধ্বংস করে দিয়েছে। গণতান্ত্রিক রাষ্ট্রের স্তম্ভ গুলো নষ্ট করে দিয়েছে আওয়ামীলীগ। তারা নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। বিচারবিভাগ দলীয় করণ করেছে। প্রশাসন দলীয় করণ করেছে। মিডিয়া হাউজ গুলো নিয়ন্ত্রণ করছে। ডিজিটাল সিকিউরিটি আইন থেকে সাংবাদিকরা রেহাই পাচ্ছেন না। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যে মামলা দিয়ে জেলে রাখা হয়েছে ছিল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মিথ্যে মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বিদেশে আছেন। বিএনপির ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দিয়েছে সরকার। পাঁচ শতাধিক নেতাকর্মীকে গুম করা হয়েছে। হাজারখানে নেতাকর্মী খুন হয়েছে। চরম নৈরাজ্য ও গণতন্ত্রহীনতার মধ্যে দেশবাসী বাস করছেন।

রবিবার দুপুর ২ টায় সুনামগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলা বিএনপি’র সাবেক সভাপতি সদ্য প্রয়াত এডভোকেট ফজলুল হক আছপিয়ার শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সুনামগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি’র উপদেষ্টা পরিষদ সদস্য ব্যারিস্টার আব্দুস সালাম, খন্দকার আব্দুল মোক্তাদির, সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, কামরুজ্জামান রতন, নাসির উদ্দিন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী সাবেক সংসদ সদস্য নজির হোসেন, সুনামগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট মল্লিক মঈন উদ্দিন সুহেল, সেলিম উদ্দিন আহমেদ, নাদির আহমেদ, এডভোকেট শেরেনুর আলী, আবুল মনসুর শওকত, আবুল কালাম, এডভোকেট মাসুক আলম, ,যুগ্ম সম্পাদক নুর হোসেন ,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, ছাত্রদল নেতা রায়হান উদ্দিন, জাহাঙ্গীর আলম, যুবদল জেলা সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ কয়েস , মহিলা দল নেত্রী হাফেজ আক্তার লিপন, সৈয়দ তীতুমীর, এডভোকেট জিয়াউর রহিম শাহীন,সামসুজ্জামান জামান সহ জেলা বিএনপি,ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলের জেলার নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:০১)
  • ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)