২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে এমপি রনজিত সরকার সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে পূর্ব তেঘরিয়া বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ।  বিশ্বম্ভরপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন এমপি ড. মোহাম্মদ সাদিক অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩
জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে পুলিশের নীতি জিরো টলারেন্স — আইজিপি

জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে পুলিশের নীতি জিরো টলারেন্স — আইজিপি

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ :

পুলিশ বাহিনী একটি পেশাদার বাহিনী। জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে জিরো টলারেন্সনীতি পুলিশের। জঙ্গীদের উত্থানের সাথে সাথেই গ্রেফতার করা হয়। দেশে হলি আর্টিজানের ঘটনার পরে আর কোন বড় ধরনের জঙ্গীর ঘটনা সংগঠিত হয়নি। জঙ্গিবাদ নিয়ন্ত্রণে ঈর্ষনীয় সফলতা অর্জন করেছি এবং জঙ্গিবাদ পরিপুর্ন নিয়ন্ত্রণে রয়েছে।

শুক্রবার ৪ নভেম্বর বেলা ১১ টায় সুনামগঞ্জ শহরের ওয়েজখালী এলাকায় পুলিশ লাইন্সে পুলিশের ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধনের পর স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এসব কথা বলেন। তিনি আরও বলেন পার্বত্য এলাকায় অভিযান চলছে। অভিযানের স্বার্থে কৌশলগত কারণে এ বিষয়ে আমরা কোন কিছু বলতে চাই না। অভিযান শেষ হলে জানানো হবে। তিনি আরও বলেন সুনামগঞ্জে টুরিস্ট পুলিশ স্থাপনের জন্য কাজ করা হবে। যাতে পর্যটকরা নিরাপদে পর্যটন কেন্দ্র গুলো ঘুরেফিরে দেখতে পারেন।সুনামগঞ্জ জেলার বিভিন্ন পুলিশ ফাঁড়ির ও থানা গুলোর উন্নয়নে কাজ করা হবে। পুলিশ প্রধান বলেন, বর্তমান সরকার পুলিশ বাহিনীকে একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তোলার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এখন অনেক থানার অবস্থা অনেক ভাল। সব থানাতেই যানবাহন রয়েছ। বাকী সমস্যার সমাধান খুব শীঘ্রই হবে। আইজিপি সুনামগঞ্জে এসে অনুভুতি ব্যক্ত করে বলেন, দায়িত্ব গ্রহণের পর সুনামগঞ্জ জেলা আমার প্রথম সফর। আমি সুনামগঞ্জের সন্তান, হাওর এলাকার সন্তান। হাওরের মাটির সঙ্গে পানি সঙ্গে মিলেমিশে আমি বড়ো হয়েছি। হাওরের ঢেউয়ে সাঁতার শিখেছি। উত্তাল হাওরের ঢেউ আর ঝঞ্জা বিক্ষোব্ধ রাত কাটিয়েছি। হাওর এলাকার মানুষ সংগ্রামী মানুষ তাদের সঙ্গে এক সাথে আমি বড় হয়েছি। এখানে আসলে মনে হয় আমি মায়ের কাছে এসেছি। মাটির কাছে এসেছি। এর আগে আইজিপি সুনামগঞ্জ সদর মডেল থানায় পুলিশ শপিংমল ও পুলিশ ক্যাফের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে পুলিশ লাইন্স মিলনায়তনে পুলিশের কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সিলেট বিভাগের রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক লে: কর্ণেল সিঞ্চন আহমদ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সুমন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ পারভেজ আলম নিকুলিন চাকমা, চৌধুরী, সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ডিআইও ১ আজিজুল ইসলাম, আব্দুল লতিফ তরফদার, ১২ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহ জেলা ও উপজেলা ও সিলেট বিভাগীয় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ২:১২)
  • ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)