১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সংবাদ শিরোনামঃ
অগ্রিম ঈদের শুভেচ্ছা জানালেন তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন। প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষ্যে প্রেস ব্রিফিং সুনামগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে চপল পুনরায় জয়ী।  তাহিরপুরে দুপুর গড়ালেও খোলা হয়নি বিদ্যালয়ের তালা সাংবাদিকদের গালিগালাজ করেন সহকারী শিক্ষক তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচন ঃ চেয়ারম্যান আফতাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আলমগীর খোকন ও মহিলা ভাইস আইরিন বিজয়ী তাহিরপুরে ৯৮ ভাগ ধান কাটা সম্পন্ন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক হিসেবে নিয়োগ পেলেন ড,আতাউল গনি সাবেক এমপি নজির হোসেনের মৃত্যু সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই- তথ্য কমিশনার প্রকৃতির সঙ্গে যারা অপকর্ম করছেন, তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে–সুলতানা কামাল সুনামগঞ্জ -১ বিপুল ভোটে বিজয়ী হয়েছেন রনজিত সরকার সুনামগঞ্জ সদর উপজেলা  ইউ এন ও এর সাথে সাংবাদিকদের মতবিনিময়।  বিশ্বম্ভরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত নানান কর্মসূচিতে তাহিরপুরে বিজয় দিবস পালিত সুনামগঞ্জে বাউল কামাল পাশার ১২২তম জন্মবার্ষিকী পালিত তাহিরপুরে হানাদার মুক্ত দিবস পালিত যাদুকাটা নদীতে দুই নৌকার সংঘর্ষে নিহত ২, আহত ৩ সুনামগঞ্জে পুলিশ বিএনপির সংঘর্ষ ৭ পুলিশ ২ সংবাদ কর্মী সহ আহত অর্ধশতাধিক,আটক  বেশ কজন।  সুনামগঞ্জের তাহিরপুরের শিশু শিল্পী পেয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার সরকারের উন্নয়ন চোখে দেখেনা বলেই ক্ষমতায় যেতে আগুন সন্ত্রাস শুরু করেছে বিএনপি জামাত — এম এ মান্নান এমপি 
আমি সততার সাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছি – নুরুল হুদা মুকুট

আমি সততার সাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছি – নুরুল হুদা মুকুট

লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ : জেলা পরিষদ নির্বাচন ও জেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে একটি কুচক্রী মহলের প্ররোচনায় পড়ে জেলা পরিষদের কয়েকজন সদস্য আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করেছেন।জেলা পরিষদ নির্বাচনে আমি আবারো চেয়ারম্যান প্রার্থীও জেলা আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি প্রার্থী। এ জন্যই তারা উঠে পড়ে লেগেছে,আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।সুষ্ঠু তদন্ত হলে একটি অভিযোগেরও কোনও সত্যতা পাওয়া যাবেনা। আমার রাজনৈতিক প্রতিপক্ষের ইন্দনে এসব হচ্ছে। আমি কখনো কোন অন্যায়কে প্রশ্রয় দেইনি,দেবোও না।আমি সততার সাথে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে যাচ্ছি।

আজ দুপুরে সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

সম্প্রতি সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি,স্বেচ্ছাচারিতা, স্বজনপ্রীতির অভিযোগ তুলেন জেলা পরিষদের সদস্য সৈয়দ তারিক হাসান দাউদ,আব্দুস সহিদ মুহিত,আবু আব্দুল্লাহ চৌধুরী,মাহতাবুল হাসান,জহিরুল হক জহির,নাজমূল হক,ফৌজিআরা বেগম শাম্মী,মোছাঃ নূরুন্নাহার,আবুল আজাদ রুমান,সাবিনা সুলতানা সহ ১০ জন সদস্য। তারা স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বরাবর লিখিত অভিযোগে মুকুটের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আবেদন জানান। অভিযোগে উল্লেখ করা হয়,সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট নির্বাচিত জেলা পরিষদ সদস্যদের অবজ্ঞা ও অবহেলা করেন। মাসিক সভার কোনো কার্যবিবরণী পরিষদের সদস্যদের দেয়া হয় না।এমনকি,কার্যবিবরণীর কপি না দিয়ে সদস্যদের স্বাক্ষর দিতে বাধ্য করেন। সদস্যরা অভিযোগ করেন, পরিষদের চেয়ারম্যান স্বেচ্ছাচারিতার মাধ্যমে অন্যায়ভাবে সম্পূর্ণ একক সিদ্ধান্তে রাজস্ব ও এডিপির বরাদ্দ সমূহ নিজের পছন্দসই কিংবা ইচ্ছে মতো বরাদ্দ-বণ্ঠন করেন। এমনকি জেলা পরিষদের বার্ষিক বাজেটের সদস্যদের কোনো প্রস্তাবনা, মতামত গ্রহণ করা হয় না।এককভাবে চেয়ারম্যান তা প্রণয়ন করেন। বাজেটের কপিও সদস্যদেরকে দেয়া হয় না।

উল্লেখ্য, নুরুল হুদা মুকুট ২০১৬ সালের ২৮ ডিসেম্বর বিদ্রোহী প্রার্থী হিসেবে সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে পদে ৭২৮ ভোট পেয়ে নির্বাচিত হন। সংবাদ সম্মেলনে স্থানীয় গণমাধ্যমকর্মীগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন





পুরাতন খবর খুঁজুন

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ৪:৫৫)
  • ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)